চিত্রনায়িকা পরিমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার বিচারের সর্বশেষ আপডেট। PoriMoni Rape and Murder case last update news 2021


PoriMoni Rape and Murder case last update news 2021

চিত্রনায়িকা পরিমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার বিচারের সর্বশেষ আপডেট। 

বাংলাদেশের বহুল পরিচিত এবং জনপ্রিয় অভিনেত্রী পরিমনি । খুব শীঘ্রই জানা জায় যে, কিছু লোক পরিমনি কে ধর্ষণ ও হত্যা করার চেষ্টা করেছিল। এর পর কোনমতে প্রাণ বাঁচিয়ে ফিরেন তিনি।

 এরপর তিনি থানায় মামলা করলেও কন কাজ হয় নি। এবং তারপর তিনি বাধ্য হয়ে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার সহায়তা চেয়ে ফেসবুক এ পোস্ট করেন। এবং কিচুক্ষন এর মধ্যেই অভিযুক্ত আসামিগণ গ্রেফতার হন। এই ঘটনা এখন সোশাল মিডিয়ায় ভাইরাল। তাই এখনি দেরি না করে পুরো ঘটনা শুরু থেকে শেষ পর্যন্ত পরে ফেলুন।

রবিবার রাতে বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পরীমণির ফেসবুক পোস্ট নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়ায়। 

পরীমণির অভিযোগ পুলিশে অভিযোগ জানানোর চেষ্টা করলেও কোনও ফল পাননি তিনি। বেজায় হতাশ হয়ে প্রধামন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে ফেসবুকের দেওয়ালে খোলা চিঠি লেখেন পরীমণি। যদিও সেই চিঠিতে অভিযুক্তের নাম প্রকাশ্যে আনেননি নায়িকা। 

ফেসবুক পোস্টে পরীমনি লেখেন-

 'আমি শারীরিক নির্যাতনের শিকার হয়েছি। আমাকে রেপ এবং হত্যা করার চেষ্টা করা হয়েছে। আমি এর বিচার চাই।' 

নিমেষেই পরীমণির এই ফেসবুক পোস্ট আগুনের মতো ছড়িয়ে পড়ে। অভিনেত্রী পরিষ্কার জানান,

 বারবার পুলিশে অভিযোগ জানানোর চেষ্টা সত্ত্বেও কেউ তাঁর অভিযোগ পর্যন্ত জমা নিচ্ছে না। চারদিন ধরে থানা (বনানী থানা) তাঁকে ঘোরাচ্ছে, কিন্তু অভিযোগ গ্রহণ করছে না। নিরুপায় হয়ে প্রধানমন্ত্রীকে খোলা চিঠি লিখছেন তিনি।

PoriMoni Rape and Murder case last update news 2021

চিত্রনায়িকা পরিমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার বিচারের সর্বশেষ আপডেট। 

 চিঠিতে তাঁর সাফ বয়ান,

  ‘আমি মেয়ে, আমি নায়িকা, তার আগে আমি মানুষ। আমি চুপ করে থাকতে পারি না। আজ আমার সাথে যা হয়েছে তা যদি আমি কেবল মেয়ে বলে, লোকে কী বলবে এই গিলানো বাক্য মেনে নিয়ে চুপ হয়ে যাই, তাহলে অনেকের মতো (যাদের অনেক নাম এক্ষুণি মনে পরে গেল) তাদের মতো আমিও কেবল তাদের দল ভারী করতে চলেছি হয়তো’। 

এরপর রাতেই নিজের বাড়িতে সংবাদিক বৈঠক ডাকেন পরীমণি এবং সেখানে অভিযুক্তদের নাম-পরিচয় ফাঁস করেন এই জনপ্রিয় নায়িকা। পাশাপাশি কোথায়, কীভাবে এই ঘটনা তাঁর সঙ্গে ঘটেছে তাও জানান অভিনেত্রী। 


PoriMoni Rape and Murder case last update news 2021

চিত্রনায়িকা পরিমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার বিচারের সর্বশেষ আপডেট। 

নায়িকা জানান, ঘটনার মূল দোষী (অভিযুক্ত) নাসির ইউ মাহমুদ নামে এক ব্যক্তি। উত্তরা বোট ক্লাব নামে এক ক্লাবের প্রাক্তন সভাপতি তিনি। পেশায় ব্যবসায়ী। ঘটনার দিন (গত বুধবার) রাত ১২টার পর পরিচিতজনদের নিয়ে ওই ক্লাবে গিয়েছিলেন পরীমনি। সেদিন চারজন মদ্যপ ব্যক্তি পরীমনিকে শারীরিক নির্যাতন করে, চড়-থাপ্পড় পর্যন্ত মারেন। এরপর নেশার জাতীয় কিছু খাইয়ে ধর্ষণের চেষ্টাও করা হয় বলে অভিযোগ জানান নায়িকা।

এরপর সাংবাদিক বৈঠকের মাঝেই অসুস্থ হয়ে পড়েন নায়িকা, এবং কোনও প্রশ্নের জবাব দেননি তিনি। তবে পরীমণির ফেসবুক পোস্ট ও সাংবাদিক বৈঠক ঘিরে হইচই সারা বাংলাদেশ এ।

পরীমণির স্ট্যাটাস সম্পর্কে পুলিশ সদরদফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি-মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স) মোহম্মদ সোহেল রানা জানিয়েছেন, ‘তিনি অবশ্যই ন্যায়বিচার পাবেন। আমরা তার ন্যায়বিচারের জন্য কাজ করব।’ 

এদিকে, প্রধানমন্ত্রীকে মায়ের সঙ্গে তুলনা করে পরীমণি ফেসবুক পোস্টে লিখেছেন- ‘আমার আপনাকে দরকার মা। আমার এখন বেঁচে থাকার জন্য আপনাকে দরকার মা। মা আমি বাচঁতে চাই। আমাকে বাঁচিয়ে নাও মা’। 


এমতাবস্তায় সব শেষে অভিযুক্ত মোট ৫ জন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। জাদের কে ইতিমদ্দধে কোর্ট এ চালান করা হয়েছে, এবং ১০ দিন রিমান্ড মঙ্গুর করা হয়েছে।


পরবর্তী আপডেট পেতে অবশ্যই আমাদের সাথে থাকার আমন্ত্রন রইল। 

কমেন্ট করুন

0 Comments