এম.সিএসই (MCSE) ইন-কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ২য় সেমিস্টার পরীক্ষার সময়সূচি ২০২১

এম.সিএসই ইন-কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ২য় সেমিস্টার পরীক্ষার সময়সূচি ২০২১

এম.সিএসই ইন-কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (MCSE) ১ম সেমিস্টার পরীক্ষার রুটিন ২০২১ । জাতীয় বিশ্ববিদ্যালয়ের এম.সিএসই (MCSE)  ইন কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং পরীক্ষার এবং কেন্দ্র তালিকা 2021 সালের জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।  2018 এবং 2019 সালের পরীক্ষার্থীদের জন্য এম.সিএসই ইন ইন কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং এর প্রথম ও দ্বিতীয় সেমিস্টার পরীক্ষার সময়সূচী এবং কেন্দ্র তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের নোটিশ প্রদান করা হলো। 

6 সেপ্টেম্বর 2021 সালের জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে এমসিএসই (MCSE) ইন কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং প্রথম ও দ্বিতীয় সেমিস্টার পরীক্ষার রুটিন প্রকাশ করা হয়েছে। তো যাদের এই পরীক্ষার রুটিন এর প্রয়োজন তারা নিচে থেকে রুটিনটি দেখে নিতে পারেন্‌ । 

সরল মানুষ ডটকম ব্লগের দর্শকদের জন্য আমরা নিচে এই পরীক্ষার রুটিন দিয়ে দিয়েছি।  তাই আপনার সুবিধার্থে আপনি এখান থেকে রুটিন গুলো দেখে নিতে পারেন প্রয়োজনে এগুলো ডাউনলোড করে প্রিন্ট করে সংরক্ষন করতে পারেন। 

পরীক্ষার্থীদের প্রবেশ পত্র সংশ্লিষ্ট কলেজ/প্রতিষ্ঠানের প্রতিনিধির কাছে পরীক্ষা আরম্ভের তারিখের ৪/৫ দিন পূর্বে হস্থান্তর করা হবে (এ জন্য পৃথকভাবে কোন চিঠি ইস্যু করা হবে না)। প্রবেশপত্রে কোন প্রকান ক্রুটি থাকলে পরীক্ষা আরম্ভের তারিখের ২/৩ দিন পূর্বে অবশ্যই সংশােধন করে নিতে হবে। প্রবেশপত্র ছাড়া কোনভাবেই পরীক্ষায় অংশগ্রহণ করা যাবে না।

পরীক্ষার্থী প্রতি কেন্দ্র ফি ৫০০/-(পাঁচশত) টাকার মধ্যে ৭৫% টাকা অর্থাৎ ৩৭৫/-টাকা হারে পরীক্ষা আরম্ভ হওয়ার ২/৩ দিন পূর্বে রােল বিবরণীর প্রিন্টসহ (এক কপি) কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে হস্থান্তর করার জন্য অধ্যক্ষ মহােদয়কে অনুরােধ করা হল।

থিসিস পরীক্ষা তত্ত্বীয় পরীক্ষার পর অনুষ্ঠিত হবে। পরীক্ষার তারিখ ও সময়সূচী পরীক্ষার্থীগণকে নিজ নিজ প্রতিষ্ঠান থেকে পরবর্তীতে জেনে নিতে হবে। পরীক্ষা সংক্রান্ত সকল কাজে শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক জারিকৃত স্বাস্থ্যবিধি যথাযথভাবে অনুসরণ করতে হবে।




কমেন্ট করুন

0 Comments