ইংরেজী শেখার উপায় । ঘরে বসে Spoken English কোর্স

 
ইংরেজী শেখার উপায় আমরা যদি ঘরে বসে Spoken  English শিখতে পারি ।  Spoken  English যদি শেখার উপকরণ ঘরে বসে পেয়ে যায় , তাহলে অনেক ভালো হবে । 10 Minute School মুনজেরিন শহীদের এমন চমৎকার একটি ইংরেজি কোর্স শেখা যায় ।  অতি সহজে আপনি ঘরে বসেই Spoken  English  কাজটি  শিখতে পারবেন । সম্পূর্ণ কার্যকারী উপায় শিখুন । 

ঘরে বসে  চেষ্টা করুন ।  Spoken  English  কোর্স টির কাজ কি?

ইংরেজী শেখার উপায় সম্পর্কে  জানতে চান, তাহলে আজ এখানে একটি সমাধান পাবেন। যার ভাগ্য সহায়ক তারাই  এখনকার চাকরির বাজারে এগিয়ে থাকে ।  আপনি যদি ভালো ইংরেজি জানেন , চাকরির জন্য ইন্টারভিউ বোর্ডে একটি উত্তর আপনাকে নিয়ে যেতে পারে অনেক দূর । কিভাবে স্মার্ট করে প্রশ্নের উত্তর দিতে হয় ইংরেজিতে তা শিখতে পারবেন , এই কোর্সটিতে ।   আপনি এই পরিস্থিতিকে জাদু শিখতে পারবেন তার নিচে শরট লিস্ট আকারে দেওয়া হল। 

  • ১.৮৩ টির অধিক  ভিডিও ক্লাস । 
  • ২.সহজ সাবলীল ভাষায় ভিডিও টিউটোরিয়াল শিখুন। 
  • ৩. ইংরেজি শিখুন গ্রামার মুখস্ত ছাড়াই । 
  • ৪. উদাহরণ দিয়ে বোঝানোর রয়েছে , বাস্তব জীবনের  পরিস্থিতির এর সাথে । 
  • ৫. কুইজ হল নিজেকে যাচাই করার জন্য । 
  • ৬. শিক্ষাজীবনে ভালো রেজাল্ট অর্জন করার দারুন সব টিপস । 
  • ৭. সবার থেকে এড়িয়ে থাকা নির্দেশনা হচ্ছে  , বিশ্ববিদ্যালয়ের জীবন । 
  • ৮.বিভিন্ন প্রেজেন্টেশনের ও বিজনেস কম্পিটিশন ভালো করার উপায়  । 
  • ৯ ইন্টারভিউ বোর্ডে নিজেকেই বাকি প্রার্থীদের থেকে আলাদা ভাবে উপস্থাপন করা । 
  • ১০. বিদেশে যাওয়ার জন্য, ভালো করার উপায় । 
  • ১১. কোর্স শেষে 10 Minute School  এর  সার্টিফিকেট । 

এছাড়া রয়েছে ইউনিভার্সিটির নানান ধরনের  কম্পিটিশনের  ও প্রেজেন্টেশনের ইংরেজী শেখার উপায় ব্যাপারে বিস্তারিত আলোচনা। মাল্টি ন্যাশনাল কোম্পানিতে বিদেশে পাড়ি  জমাটে স্বপ্নের চাকরিটির জন্য IELTS করার জন্য ঘরে বসে Spoken  English আপনার  জন্য দারুন সহায়ক করবে এই কোর্সটি । 

কোর্সটির বিশেষত্ব কি? । ইংরেজী শেখার উপায়

বর্তমান সময়ে যুগের সাথে তাল মিলিয়ে চলতে হয় ,  ও সমাজের সাথে টিকে থাকতে হয় , এর সঙ্গে ইংরেজি শেখার কথাগুলো একদম গুরুত্বপূর্ণ রয়েছে । যেখানে যাই কিছু হোক,  ভালো ইংরেজি জানলে অন্যদের থেকে একধাপ এগিয়ে যাওয়া যাবে ।  ইংরেজি শেখার মধ্য দিয়ে প্রাধান্য পাওয়া যায় অনেক  গুনে বেশি । তাই ইংরেজি শেখার ব্যাপারে যদি আপনার কোনো আগ্রহ থাকে তাহলে এই পোষ্ট টি দেখার জন্য আহবান রইল। 

ইচ্ছাশক্তি থাকলে অবশ্যই সহজ হবে , দেশ এবং  দেশে বাইরে কোচিং সেন্টার বা ট্রেনিং সেন্টার গুলোতে শুধু শুধু  টাকা কামানোর উদ্দেশ্যে শিক্ষার্থীদের ইংরেজি শেখানোর কথা কথা বলে লাখ লাখ টাকা লুটে নিচ্ছে ।  এর ফলে  ইংরেজি স্পোকেন বলতে শিক্ষার্থীরা গ্রামার মুখস্ত করছি ,  এর ফলে তা কোন উপকারে আসেনি , কোচিং বা ট্রেনিং অথবা গ্রামার মুখস্ত করে, শুধু শুধু এসব করে কোন সফলতা আসেনি । 

কোর্সটি দেখতে এখানে চাপুন

ঘরে বসে Spoken  English  এমন একটি কোর্স করুন ,এর থেকে আপনাকে বিদঘুটে বেরসিক গ্রামার মুখস্থ ছাড়াই স্পোকেনে ভালো করে শিখতে পারবেন । প্রতিদিনের ব্যস্ততার মাঝে কোচিং-এ  দৌড়াদৌড়ি  গ্রামারে কঠিন নিয়ম  মুখস্ত না করে আপনি এই কোর্সটি  মাধ্যমে শিখতে পারেন । 

সব থেকে ভালো বৈশিষ্ট্য হচ্ছে এই কোর্সটি , আমাদের দৈনিক জীবনের জন্য প্রতিটি কাজে আমরা কিভাবে ইংরেজি ব্যবহার করতে পারি ।  তার কিছু দিক রয়েছে ,কিভাবে ফোনে বন্ধুদের সাথে কথা বলতে হবে , কিভাবে ব্যাংকের সাথে যোগাযোগ করতে হবে , অথবা অভিব্যক্তি বোঝার জন্য কিভাবে ইংরেজি বাক্যের ব্যবহার করতে পারি ,  সাবলীল ভাষায় ও সহজ ভাবে দেখানো রয়েছে  কোর্সটি । 

কোর্সটির মূল কথা । ইংরেজী শেখার উপায়

কোর্সটির প্রাথমিক ভাবে ঘরে বসেই  Spoken  English  সুযোগ করে দেওয়া হয় , রেগুলার মূল্য ৪,৫০০ টাকা । কিন্তু 1 0 Minute School  এর অফার কোর্সটি পাওয়া যাচ্ছে ,৪,৫০টাকায় । লিংকগুলো ক্লিক করে আপনি অসাধারণ ভাবে কোর্সটি করতে পারেন, নিচে দেওয়া রয়েছে । এই কোর্সটিরইংরেজি শেখার জন্য সহায়তা করবে ।  শতভাগ নিশ্চিত ,  দুর্দান্ত এই কোর্সটি । 

স্পোকেন ইংরেজি দরকার কেন? 

  • ১.আমরা যদি ইংরেজিতে কথা বলতে না পারি তাহলে আমাদের পক্ষে ভালো কোন ধরনের জব করা কোনভাবেই সম্ভব না । 
  • ২. তাই ভালো জব করতে চাইলে আপনার ইংরেজি ভাষা শিখতে হবে । 
  • ৩ .আপনি যদি কোথাও ইংরেজি না জেনে জব করেন , তাহলে আপনি অন্যদের থেকে  পিছিয়ে রইলেন ৪. ইংরেজিতে মোটামুটি ভাবে বুদ্ধি, জ্ঞান থাকে, আপনি ভালো বেতনে জব করতে পারবেন। 
  • ৫. তাই আমাদের ইংরেজি শিখতে হবে । 
  • ৬.স্পোকেন ইংরেজি আপনাকে দারুণ স্মার্টনেস দেবে । 

আমরা হয়তো অনেকেই ইউটিউবে  Spoken  English  অনেক ফ্রিতে ক্লাস করে থাকি । কিন্তু ফ্রিতে কেবলমাত্র বেসিক জ্ঞান অর্জন করতে পারবেন ।  তাই এ্যাডভান্স  কিছু শেখার জন্য অবশ্যই এক্সপার্টদের কোর্স করতে হবে । এতে করে আপনি যদি শুধুমাত্র ৪৫০ টাকা পান তারপরও খারাপ  হবে না । তার পরেও চমৎকার ভাবে করতে পারবেন এই কোর্সটি । 

 গতানুগতিক  ইংরেজি না করে অন্যরকম ইংরেজি শব্দ ব্যবহার করলে আপনি হতে পারবেন আরও  বেশি স্মার্ট । ইংরেজি গুলো অন্যরকম , আপনি ঘরে বসে  ভোকাবুলারি ভান্ডার নিয়ে  স্পেশাল ইংরেজি কোর্সের রিভিশন নোট করুন । 

বাস্তব জীবনে অনেকে রয়েছে ইংলিশ নিয়ে অনেক বড় ধরনের কিছু করতে চায় তাদের জন্য এই  কোর্সটি  অনেক বেস্ট । তাই অযথা বসে না থেকে আমরা ঘরে বসে এই কোর্স টি করতে পারি । 


কমেন্ট করুন

0 Comments