আপনার লেখা

 আপনার লেখা জমা দিন

সরল মানুষ ডটকম একটি ব্যবসায়িক ওয়েবসাইট।  ওয়েবসাইটে ব্যবসায়ী আলোচনা করা হয় এবং আশা করছি ভবিষ্যতে আরো কিছু ক্যাটাগরি যুক্ত করবো।  যেমন ব্যক্তিত্ব বিকাশের আলোচনা,  ক্যারিয়ার ভাবনা, মোটিভেশনাল কথাবার্তা,  ইত্যাদি। 


অত্যন্ত আনন্দের সাথে প্রকাশ করতে চাচ্ছি যে, এখন থেকে যারা পাঠক হয়েছেন তারা চাইলে লেখক এর ভূমিকা পালন করতে পারবেন।  অর্থাৎ এখন থেকে আমরা ওয়েবসাইটে পাঠকদের লেখা প্রকাশ করতে চাচ্ছি।  আপনি চাইলে উপরে বর্ণিত ক্যাটাগরি থেকে লেখা জমা দিতে পারেন।  আমরা চেষ্টা করব আপনার লেখাকে আমাদের  ওয়েবসাইটে প্রচার করার জন্য। 


হয়তো আপনার মনে কিছু ব্যবসার আইডিয়া রয়েছে যা অন্য  কাউকে উৎসাহিত করতে পারে।  মানুষের ব্যক্তিত্ব বিকাশ,  ক্যারিয়ার উন্নতি,  ডি মোটিভেশন থেকে বেরিয়ে আসা ইত্যাদি বিষয়ে আপনি ভালো কথা বলতে পারেন।  যা বলার ফলে হয়তো অনেকেরই উপকার হবে। তাই আপনার কথাগুলোর আশায় রইলাম। 


লেখা জমা দিলে প্রয়োজনে আপনাকে আমাদের ওয়েবসাইটের নিয়মিত লেখক হিসেবে গ্রহণ করা হবে। প্রাথমিক অবস্থায় শুধুমাত্র ইমেইলের মাধ্যমে লেখা জমা দিতে পারবেন।  তবে পরবর্তীতে যাদের বেশি কৌতূহল থাকবে তাদেরকে এডমিন হিসেবে গ্রহণ করা হবে। 


আমাদের কাছে লেখা জমা দেয়ার জন্য যোগাযোগ করুনঃ shahinur102@gmail.com এই ই-মেইলে।


2 comments:

  1. please send me you address.....

    Website banaisen but address web a nai?????

    ReplyDelete