recent posts

টার্মস এন্ড কন্ডিশন

আমার এই ওয়েবসাইটে সাধারনত বিভিন্ন ধরনের ব্যবসা সংক্রান্ত আলাপ আলোচনা করা হয়।  এই সব আলোচনা মূলত ইন্টারনেট থেকে বিভিন্ন তথ্যের ভিত্তিতে প্রদান করা হয়ে থাকে।  অনেক সময় বাস্তবের সাথে আমার আলাপ আলোচনা গুলো সম্পূর্ণভাবে নাও মিলে যেতে পারে।  আমার মূল উদ্দেশ্য হচ্ছে যারা বেকার ঘরে বসে আছে কোন কিছু করতে পারছে না তাদেরকে উৎসাহ প্রদান করা।  এক্ষেত্রে বিভিন্ন ধরনের তথ্য-উপাত্ত সংগ্রহ করে সেগুলো তুলে ধরার চেষ্টা করি যেন সকলে এর থেকে উপকৃত হয়।

 আর এই আর্টিকেল গুলো থেকে অনেকেই ব্যবসা শুরু করার জন্য উদ্বুদ্ধ হন।  তবে আমার পরামর্শ থাকবে আপনি যে ব্যবসা শুরু করুন না কেন প্রথমে যাচাই-বাছাই করে নিবেন।  শুধুমাত্র এই ওয়েবসাইট থেকে তথ্য পড়ে এই তথ্যের উপর ভিত্তি করে আপনি কোন ব্যবসা শুরু করতে যাবেন না।  কারণ বাস্তব জগত আর এই ভার্চুয়াল জগত দুটো ভিন্ন জিনিষ।  এই ভার্চুয়াল জগতে বন্ধু পাওয়া খুব সহজ কিন্তু বাস্তব জীবনে বন্ধু বেশ জটিল একটি কাজ।  ঠিক তেমনি ভাবে ইন্টারনেটে বিভিন্ন ব্যবসা সম্পর্কে খুব সহজে বলে দেওয়া যায় কিন্তু বাস্তবে সেটা করে দেখানো খুবই কঠিন কাজ।

 তাই আপনি যখনই কোন ব্যবসা শুরু করবেন বাস্তব সম্মত চিন্তা ভাবনা করে তবেই ব্যবসা শুরু করবেন যদি আপনি আমার কথা মতো কোন ব্যবসা শুরু করতে পারেন সে ক্ষেত্রে আমাকে দায়ী করতে পারবেন না।  কোন ব্যক্তি বা প্রতিষ্ঠানের কাছ থেকে কোন পণ্য ক্রয় বা বিক্রয় করার সময় অবশ্যই সাবধানতা অবলম্বন করবেন।  এক্ষেত্রেও যদি আপনি কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান কাছে কোন ধরনের লেনদেন করে প্রতারিত হন সেক্ষেত্রে আমাকে দায়ী করতে পারবেন না।

 অনেক সময় আর্টিকেল এর নিচে কমেন্ট বক্সে অনেকের নাম্বার দেওয়া থাকে যোগাযোগ করার জন্য।  এখানে হয়তো কেউ ভালো মনের মানুষ আছে আবার হয়তো বা কেউ দুষ্ট প্রকৃতির মানুষ রয়েছে।  দুষ্টু প্রকৃতির লোকেরা সব সময় চাইবে আপনার ক্ষতি করার জন্য তাই এ ধরনের লোক এর কাছ থেকে সাবধানে থাকুন।

আমার ওয়েবসাইটে প্রদানকৃত তথ্য-উপাত্ত যদি কারো ব্যক্তিগত তথ্য উপাত্ত এর সাথে মিলে যায় সে ক্ষেত্রে কর্তৃপক্ষ দায়ী থাকবে না।  যদি আমার ওয়েবসাইটের তথ্য-উপাত্ত গুলো আপনার কাছে ভালো লাগে তবে আপনি আমাদের সঙ্গেই থাকবেন এই আশা ব্যক্ত করছি।  আর যদি আমাদের ওয়েবসাইটের তথ্য কতগুলো আপনার কাছে ভালো না লাগে তবে এখনই এই ওয়েবসাইটটি ত্যাগ করুন।

আশা করছি আমাদের এই অগ্রযাত্রায় আপনাদের সবাইকে আমাদের সঙ্গে পাব। আমাদের যে উদ্দেশ্য সকল বেকার লোক যেন একটা ব্যবসা শুরু করে উদ্যোক্তা হয়ে ওঠে সেই আসার বা স্বপ্নের যাত্রী হিসেবে আপনাদের সকলকে পেতে চাই।

 যদি আমার এই ওয়েবসাইটের তথ্য সম্পর্কে আপনার কোন মতামত থাকে তবে অবশ্যই সেগুলো আমাকে জানাতে পারেন।  আপনার সব ধরনের মতামত পরামর্শ সাদরে গ্রহণ করা হবে।  এতক্ষণ ধরে এই আর্টিকেলটি পড়ার জন্য আপনাকে ধন্যবাদ। আমার সঙ্গে যোগাযোগ করতে চাইলে এখানে ক্লিক করুন অথবা আমার সাথে মোবাইলে ও যোগাযোগ করতে পারেন আমার নম্বর 01756718796 ।



টার্মস এন্ড কন্ডিশন টার্মস এন্ড কন্ডিশন Reviewed by shorolmanush on August 12, 2019 Rating: 5

No comments:

Powered by Blogger.